Return Replace & Refund
 
রিটার্ন (Return Policy) / রিপ্লেসমেন্ট পলিসি (Replacement Policy)

কুরিয়ার থেকে আপনার প্যাকেজটি বুঝে নেয়ার পর, যদি প্রোডাক্টে নিম্নোক্ত সমস্যা থেকে থাকে সেক্ষেত্রে আপনি পণ্যটি রিপ্লেস করে অন্য কোনো পণ্য অর্ডার করতে পারবেন-
• যে প্রোডাক্ট আপনি অর্ডার করেছেন সেটি পাননি, ভুলবশত আপনার কাছে অন্য প্রোডাক্ট চলে গেছে
• প্রোডাক্ট ডিফেক্টিভ, ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা
রিপ্লেসমেন্ট সুবিধা পাবার জন্য আপনাকে নিম্নোক্ত শর্তসমূহ পূরণ করতে হবে-
১) প্যাকেজটি যে অবস্থায় আপনার কাছে ডেলিভারী করা হয়েছে সেই অবস্থায় অক্ষত থাকতে হবে – প্রোডাক্টের বাক্স ও ইনভয়েস প্যাকেজে ঠিকভাবে থাকতে হবে
২) প্রোডাক্টটি অব্যবহৃত থাকতে হবে, শুধুমাত্র ফ্যাশন আইটেম যেমন, শার্ট, প্যান্ট ইত্যাদি আপনি ট্রায়াল এর জন্য পরে দেখতে পারবেন
৩) ‘Change of Mind’ যেমন- প্রোডাক্টটি হাতে পাওয়ার পর ভালো লাগছে না, এখন আর দরকার নেই, আপাতত লাগবে না ইত্যাদি কারণসমূহের ক্ষেত্রে রিটার্ন ও রিপ্লেসমেন্ট করা হবে না।
৪) ডেলিভারী গ্রহণের সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে আপনাকে আমাদের কাস্টমার সাপোর্ট নাম্বারে 01708099136 বা আমাদের সাপোর্ট ইমেইল info@justbd.net এ কমপ্লেইন রেজিস্টার করতে হবে।
৫) অতঃপর আপনার কমপ্লেইনের উপর ভিত্তি করে আপনার কাছে অভিযোগের প্রমাণ হিসেবে প্রোডাক্টের ইস্যুটির ছবি আমাদের ফেসবুক ইনবক্সে বা ইমেইলে চাওয়া হতে পারে।
৬) অতঃপর আমাদের কোয়ালিটি রিভিউ টীম আপনার অভিযোগের ভিত্তিতে সত্যতা পেলে ৭ কার্যদিবসের মধ্যে রিপ্লেসমেন্ট প্রোডাক্ট পাঠানো হবে ।
৭) রিপ্লেসমেন্ট প্রোডাক্ট পাঠানোর ক্ষেত্রে আপনাকে কুরিয়ার চার্জটি অগ্রীম প্রদান করতে হবে।
দ্রষ্টব্য: রিপ্লেসমেন্ট প্রোডাক্ট হিসেবে আপনি যদি আগের প্রোডাক্ট না নিয়ে অন্য কোনো প্রোডাক্ট নিতে চান, তাহলে সমপরিমাণ মূল্যের বা তার বেশী টাকার প্রোডাক্ট অর্ডার করতে পারবেন, সমপরিমাণ না হয়ে যদি বেশী মূল্যের প্রোডাক্ট হয় সেইক্ষেত্রে রিপ্লেসমেন্ট পাঠানোর সময় অতিরিক্ত মূল্য এডজাস্ট করে দেয়া হবে।
 
 
রিফান্ড পলিসি (Refund Policy)


আপনার অর্ডারটি রিফান্ড পাওয়ার যোগ্য হলে সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে আপনাকে বিকাশ/ রকেট এর মাধ্যমে রিফান্ড করা হবে।
এই ক্ষেত্রে আপনি রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ/ নগদ/ রকেট একাউন্ট নাম্বার) আমাদের কাস্টমার সাপোর্ট নাম্বারে এস.এম.এস এর মাধ্যমে বা আমাদের সাপোর্ট ইমেইল info@justbd.net এ ইমেইল করে পাঠাতে হবে, ফোনে একাউন্ট নাম্বার বলা গ্রহণযোগ্য হবে না।
রিফান্ড এর এমাউন্ট আপনার একাউন্টে পাঠানো হয়ে গেলে, আমাদের কাস্টমার সাপোর্ট থেকে ফোন করে আপনাকে জানিয়ে দেয়া হবে।